• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরের অনাকাংখিত ঘটনার জন্য প্রশাসন ও আওয়ামীলীগ নেতারাই দায়ী- রুবেল এমপি

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির শেরপুর জেলা শাখার সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেল বলেছেন, শেরপুর জেলা একটি শান্তিপ্রিয় জেলা। এখানের মানুষ শান্তিই পছন্দ করে। কিন্তু এখানে ছাত্রদের মিছিলে আওয়ামীলীগের নেতারা গুলি করায় হতাহত হওয়ার পর মানুষ ক্ষুব্ধ হয়ে ওঠে।

ওই মূহুর্তে বিক্ষুব্ধ মানুষকে নিবৃত্ত করা সম্ভব হয়নি। যদি আওয়ামীলীগের নেতারা গুলি না করতো, তাহলে শেরপুরে কোন কিছুই হতোনা। তিনি বলেন, যা হবার হয়েছে, এখন থেকে যেন আর একটা ঘটনাও না ঘটে। তৃতীয় পক্ষের লোকেরা নানা ঘটনা ঘটিয়ে এর দায় বিএনপি জামাতের ওপর চাপানোর চেষ্টা করছে। কোনভাবেই আর কোন ঘটনা ঘটতে দেয়া যাবেনা। লোকজনকে নিরাপত্তা দিতে হবে। সাবেক এমপি মাহমুদুল হক রুবেল আজ ৮ আগষ্ট সন্ধায় শেরপুর জেলা বিএনপির কার্যালয়ে এক মতবিনমিয় সভায় এসব কথা বলেন।

এসময় বক্তব্য রাখেন শেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: হযরত আলী প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন। এসময় জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আওয়াল চৌধুরী, সহসভাপতি আমিনুল ইসলাম আঙ্গুরসহ বিএনপি, জামায়াতে ইসলামী, জাতীয় পার্টি, ইসলামী ঐক্যজোট, হেফাজতে ইসলামসহ বিএনপির অঙ্গদলের নেতারা উপস্থিত ছিলেন।

এসময় আলহাজ্ব মো: হযরত আলী বলেন, আমরা দিনরাত মানুষের নিরাপত্তার জন্য পাড়ায় মহল্লায় ঘুরে ঘুরে নিরাপত্তার নিশ্চয়তা দিচ্ছি। আমাদের দলের নেতাকর্মীরা হাট বাজার, মার্কেট, মন্দির পাহাড়া দিচ্ছে। আমরা চাই একটি ঘটনাও যেন দূর্বৃত্তরা না ঘটাতে পারে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।